ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ভবন থেকে ‘পড়ে’ তরুণের মৃত্যু, জ্ঞান হারালেন তরুণী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
সিলেটে ভবন থেকে ‘পড়ে’ তরুণের মৃত্যু, জ্ঞান হারালেন তরুণী

সিলেট: সিলেটে একটি বহুতল ভবনের ওপর থেকে পড়ে বোরহান উদ্দিন (২৫) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। তিনি সিলেট সিটি করপোরেশনের লাইসেন্স শাখায় ‘চিফ অ্যাসিস্ট্যান্ট’ পদে কর্মরত ছিলেন।

 

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১০টার দিকে নগরের তালতলা ভিআইপি রোডের সুরমা টাওয়ার থেকে পড়ে তার মৃত্যু হয়। ঘটনার সময় একটি মেয়ে সেখানে উপস্থিত ছিলেন। ঘটনার আকস্মিকতায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।  

বোরহান উদ্দিন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কেরামত নগরের ৭৯৫ ধলাইপাড় এলাকার আব্দুল মজিদের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, কিছু বুঝে ওঠার আগেই বোরহান নামের ওই যুবক ছাদ থেকে লাফ দিয়ে নিচে পড়ে যান। ঘটনার আকস্মিকতায় একটি মেয়ে সেখানেই জ্ঞান হারান। তবে মেয়েটির সঙ্গে ছেলের সম্পৃক্ততা ছিল কি না, তা কেউ বলতে পারেন না।  

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. মঈন উদ্দিন বাংলানিউজকে বলেন, প্রত্যক্ষদর্শীদের কেউ  বলছেন, ছেলেটি ছাদ থেকে পড়ে আত্মহত্যা করেছে। আবার কেউ বলছেন, ১০ তলা ভবনের পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া ঘটনার আকস্মিকতায় একটি মেয়ে জ্ঞান হারিয়েছে। ছেলেটির সঙ্গে ওই মেয়েটির কোনো সম্পর্ক ছিল কি না, নাকি ঘটনাটি দেখে জ্ঞান হারিয়েছেন, এ নিয়ে তদন্ত চলছে।  

তিনি বলেন, মরদেহের সঙ্গে সিলেট সিটি করপোরেশনের লাইসেন্স শাখার একটি আইডি কার্ড পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর জানান, বোরহান সিলেট সিটি করপোরেশনের ট্রেড লাইসেন্স শাখায় কর্মরত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এনইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।