ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন কাজী রুবায়েত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
ত্রিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন কাজী রুবায়েত কাজী রুবায়েত ইসলাম তন্ময়

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কাজী রুবায়েত ইসলাম তন্ময় (৫৫)।  

সোমবার (২৯ এপ্রিল) রাত ৭টার দিকে উপজেলার কানিহারী ইউনিয়নের কালীবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

এ দুর্ঘটনায় নিহতের পরিবার, স্বজন ও সুহৃদদের মাঝে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে।  

জানা যায়, রাতে মোটরসাইকেলে করে যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মারা যান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এই শিক্ষার্থী।  

বর্তমানে তিনি ময়মনসিংহ শহরে ম্যাট্রিক্স বিডি ডিভিশনাল আইএসপিতে বিজনেস ডেভেলপমেন্ট ম‍্যানেজার পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্ব মেড্ডা এলাকায়।  

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে বাংলানিউজকে খবরের সত‍্যতা নিশ্চিত করেছেন।

ওসি আরও জানান, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।  

নিহতের প্রাক্তন স্ত্রী ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক উম্মে ফারহানা তাঁর ফেসবুক পোস্টে এ ঘটনায় শোক প্রকাশ করেছেন।  

তিনি ওই পোস্টে লিখেছেন, আমার পুত্রের পিতা কাজী রুবায়েত ইসলাম (তন্ময়) সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। তাঁর প্রথম নামাজে জানাজা বাদ ফজর ময়মনসিংহের জামিয়া ইসলামিয়া মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এরপর তাঁকে ব্রাহ্মণবাড়িয়া শহরের নিজ বাড়িতে দ্বিতীয় জানাজা নামাজ শেষে স্থানীয় পূর্ব মেড্ডা গোরস্থানে কবরস্থ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।