ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে বসুন্ধরা গ্রুপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে বসুন্ধরা গ্রুপ

সিলেট: সিলেটের ১১ উপজেলা ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ১০ হাজার প্যাকেট ত্রাণসামগ্রী পাঠিয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

রোববার (২০ মে) দুপুরে এই ত্রাণসামগ্রী সিলেটে এসে পৌঁছায়।

ত্রাণ সামগ্রীগুলো সিলেট জেলা পুলিশ বন্যায় ক্ষতিগ্রস্তদের তালিকা করে তাদের কাছে পৌঁছে দেবে।

সিলেট জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল ত্রাণ সামগ্রীগুলো গ্রহণ করেন। এ সময় তিনি বলেন, সিলেটের প্রত্যন্ত এলাকা বন্যা প্লাবিত হয়েছে। বিশেষ করে জকিগঞ্জ, কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কানাইঘাট। এসব এলাকার অনেক মানুষের বাড়িঘরে পানি উঠে গেছে, গবাদিপশু রাখার জায়গা নেই। এরূপ পরিস্থিতিতে বসুন্ধরা গ্রুপ জেলা পুলিশের মাধ্যমে আর্তমানবতার সেবায় যে ত্রাণ সহায়তা দিচ্ছে, এটা অত্যান্ত প্রশংসনীয়। আমরা চেষ্টা করবো তালিকা করে যারা বেশি উপদ্রুত এলাকায় আছেন তাদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হবে।



এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি অ্যান্ড মিডিয়া) মো. লুৎফর রহমান, সহকারী পুলিশ সুপার শেখ মুত্তাজুল ইসলাম।

বসুন্ধরা গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিলেটের নিজস্ব প্রতিবেদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র করেসপন্ডেন্ট নাসির উদ্দিন, কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার ইয়াহইয়া ফজল, নিউজ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার সৈয়দ রাসেল, কালের কণ্ঠের আলোকচিত্রী আশকার আমিন রাব্বী, বাংলানিউজের আলোকচিত্রী মাহমুদ হোসেন, নিউজ২৪-এর ক্যামেরাপার্সন শাফি আহমদ এবং ফটো সাংবাদিক পল্লব ভট্টাচার্য।

বসুন্ধরা গ্রুপের ১০ হাজার প্যাকেট ত্রাণসামগ্রীর মধ্যে সিলেট জেলা ও মহানগর এলাকার জন্য ৭ হাজার এবং সুনামগঞ্জে আরও ৩ হাজার প্যাকেট পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মে ২৯, ২০২২
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।