ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বজ্রপাতে নৌকাডুবি: বাবার মরদেহ মিললেও এখনো নিখোঁজ ছেলে

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, মে ২০, ২০২২
বজ্রপাতে নৌকাডুবি: বাবার মরদেহ মিললেও এখনো নিখোঁজ ছেলে

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের পদ্মা নদীতে মাছ শিকারে গিয়ে বজ্রপাতে নৌকাডুবির ২৪ ঘণ্টা পর বাবার মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ছেলের সন্ধান  এখনও মেলেনি।

 

শুক্রবার (২০ মে) বিকেলে পদ্মা নদীর ধুলাউড়ি ঘাট থেকে বাবা বদিউরের (৪২) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তিনি উপজেলার দুর্লভপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মিন্টুর ছেলে।  

এদিকে বদিউরের মরদেহ পাওয়া গেলেও তার ছেলে আওয়াল (২২) এখনো নিখোঁজ রয়েছেন।  

ফায়ার সার্ভিস জানিয়েছে, বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যায় পদ্মা নদীর ধুলাউড়ি ঘাটে নৌকায় করে মাছ শিকার করছিলেন বদিউর ও ছেলে আওয়াল। এ সময় বজ্রপাত হলে নৌকা উল্টে তারা নিখোঁজ হন। শুক্রবার বিকেলে বদিউরের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

তীব্র স্রোতে ছেলে আওয়াল পদ্মানদীতে তলিয়ে যান বলে জানায় ফায়ার সার্ভিস। তবে তার সন্ধানে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে ডুবুরিরা।  

এদিকে খবর পেয়ে বিকেলেই জেলা প্রশাসনের উদ্যোগে মৃতের পরিবারের সদস্যদের নগদ ৪০ হাজার টাকা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী আরিফুল ইসলাম, দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু ও ইউপি সদস্য আকতারুল ইসলাম প্রমুখ।  


বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, মে ২০, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।