ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আনসার সদস্যের টিকা দেওয়ার ঘটনায় তদন্ত কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, মে ৯, ২০২২
আনসার সদস্যের টিকা দেওয়ার ঘটনায় তদন্ত কমিটি এক আনসার সদস্য টিকা দিচ্ছেন।

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক আনসার সদস্যকে দিয়ে কোভিড-১৯ এর টিকা দেওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
 
সোমবার (৯ মে) সন্ধ্যায় গাইবান্ধা সিভিল সার্জন ড. আ ম আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মনিরাকে আহ্বায়ক করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তদন্ত কাজ শুরু করেছে কমিটি।
 
তিনি আরও জানান, এমনটা কোনোভাবেই কাম্য নয়। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য তদন্ত কমিটিকে দায়িত্ব দেওয়া হয়েছে। প্রতিবেদন হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
 
এর আগে ৮ মে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ টিকা প্রদান ক্যাম্পে শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত মহিলা আনসার সদস্য মর্জিনা বেগম জনৈক ব্যক্তিকে টিকা দিচ্ছেন এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।
 
মহিলা আনসার সদস্য মর্জিনা বেগম টিকা নিতে আসা মানুষদের ভিড়ের শৃঙ্খলা রক্ষার পাশাপাশি টিকা দেওয়ার বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনা শুরু হয়।
 
এ বিষয়ে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জেরিন জাহেদ বলেন, আমি ঢাকায় ট্রেনিংয়ে আছি। বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়েছে। তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।
 
এ বিষয়ে আনসার সদস্য মর্জিনা বেগমের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
 
বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, মে ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।