ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে নারীর রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
বাগেরহাটে নারীর রহস্যজনক মৃত্যু

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় রহিমন বেগম (৪৫) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬এপ্রিল) বিকেলে শরণখোলা উপজেলার চালিতাবুনিয়া গ্রামে ওই নারীর ঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

রহিমনকে হত্যা করা হয়েছে না স্বাভাবিক মৃত্যু হয়েছে তা নিয়ে এলাকায় আলোচনার সৃষ্টি হয়েছে। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না বলে জানিয়েছে পুলিশ।

রহিমন বেগম চালিতাবুনিয়া গ্রামের আকাব্বর মিয়ার দ্বিতীয় স্ত্রী। রহিমন বেগমের স্বামী প্রথম স্ত্রীর কাছে থাকায়, রহিমন একাই তার স্বামীর বাড়িতে থাকতেন। রহিমনের ছেলেও আলাদা বাড়িতে থাকেন।

রহিমন বেগমরে ছেলে আ. রহিম বলেন, সোমবার(২৫ এপ্রিল) সন্ধ্যায় প্রতিবেশী বাদল হাওলাদার ও তার স্ত্রী লাকী বেগম বাড়িতে ঢুকে আমার মা রহিমনকে মারধর করে। এতে আমার মা রহিমন বেগম মারাত্মকভাবে আহত হন। এ অবস্থায় বিকেলে সে মারা যান।

তবে আহত হলে কেন হাসপাতালে নেননি, এ প্রশ্নের কোনো উত্তর দিতে পারেননি তিনি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, রহিমন বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। স্থানীয়দের সঙ্গে কথা বলেও তেমন কোন বিষয় পাওয়া যায়নি। বুধবার (২৭ এপ্রিল) নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়াও পুলিশ নিহতের ছেলের বক্তব্যের বিষয়ে খোজ খবর নিচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।