ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

রংপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
রংপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার 

রংপুর: দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে রংপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (১২ এপ্রিল) সন্ধ্যার দিকে রংপুর নগরীর চেকপোস্ট এলাকায় অভিজাত শীতল কমিউনিটি সেন্টারে এ ইফতার ও মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং কর্মকর্তা খন্দকার কিংশুক হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, সিমেন্ট সেক্টর, বসুন্ধরা গ্রুপের এজিএম (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বীর সিমেন্টের এ জি এম (ওয়েস্ট জোন) মো. আশিক আহমেদ, কিং ব্র্যান্ড সিমেন্টের উইং ইনচার্জ (নর্থ উইং) মো. জিল্লুর রহমান, বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ইনচার্জ মো. শাহীনুর আলম, বীর সিমেন্টের ডিভিশনাল সেলস ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির, কিং ব্র্যান্ড সিমেন্টের রংপুর এরিয়ার ডেপুটি ম্যানেজার মো. শরিফুল ইসলাম। এছাড়া বসুন্ধরা সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের আগে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মার শান্তি-সমৃদ্ধি–মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কমিশনার আব্দুল আলীম মাহমুদ, আরপিএমপির উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন (ক্রাইম), উপ-পুলিশ কমিশনার মেনহাজুল আলম (ট্রাফিক) ডিসিসহ পুলিশ কর্মকর্তারা।

এতে রংপুর অঞ্চলের বসুন্ধরা গ্রুপের ডিলার, রিটেইলার, প্রকৌশলীসহ ৬০০ অতিথি অংশ নেন।

পরে পবিত্র রমজান উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে সেখানে প্রীতিভোজের আয়োজন করা হয়। বসুন্ধরা গ্রুপ ও তার পরিবারের প্রতি দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad