ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখ ক্ষেতে দিনমজুরের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
আখ ক্ষেতে দিনমজুরের মরদেহ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের চর এলাকার আখ ক্ষেত থেকে শহিদুল ইসলাম শহিদ (৪০) নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত ৮টার দিকে চরশৌলমারী ইউনিয়নের কাউনিয়ার চর গ্রামের আঁখ ক্ষেত থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শহিদ উপজেলার চরশৌলমারী ইউনিয়নের চর ইটালুকান্দা গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শহীদ গতকাল বুধবার (০৬ এপ্রিল) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। তার নিখোঁজের ঘটনায় সন্ধান চালিয়ে যায় পরিবারের সদস্য ও স্থানীয়রা। বৃহস্পতিবার সন্ধ্যার আগে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের চর ইটালুকান্দা এলাকার আখ ক্ষেতে শহিদের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে যায়। দিনের কোন এক সময় কেবা কারা তাকে শ্বাসরোধ করে হত্যা করে আখ ক্ষেতে ফেলে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছির বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, একটি আঁখ ক্ষেত থেকে শহিদ নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

শুক্রবার (০৮ এপ্রিল) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এফইএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।