ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাটখিলে শিশুকে ধর্ষণচেষ্টার দায়ে গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
চাটখিলে শিশুকে ধর্ষণচেষ্টার দায়ে গ্রেফতার ১ প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর চাটখিলে একটি শিশুকে (৬) ধর্ষণচেষ্টার অভিযোগে নুর মোহাম্মদ (৪০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১ এপ্রিল) দুপুরের দিকে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

বৃহস্পতিবার (৩১ মার্চ) দিনগত রাতে উপজেলার পরকোট ইউনিয়নের পশ্চিম পরকোট গ্রামে নিজ বাড়ি থেকে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নুর মোহাম্মদ ওই গ্রামের চাঁন মিয়ার ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম বলে জানা যায়।  

এর আগে গত ২৯ মার্চ ইউনিয়নের পূর্ব শোশালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
 
স্থানীয়রা জানান, ভুক্তভোগী শিশু স্থানীয় একটি কিন্ডারগার্টেনে প্রথম শ্রেণির শিক্ষার্থী। গত মঙ্গলবার সকাল ৭টার দিকে ওই শিশু কিন্ডারগার্টেনে গেলে তাকে অচেতন করে ধর্ষণচেষ্টা করে নুর মোহাম্মদ। তাৎক্ষণিক ভিকটিম ঘটনাটি পরিবারের সদস্যদের জানায়। পরে এ ঘটনায় ৩১ মার্চ রাত ১০টার দিকে ভুক্তভোগীর পরিবার চাটখিল থানায় মৌখিকভাবে অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমের বর্ণনা অনুযায়ী অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করে।  
 
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় শুক্রবার দুপুরে ভুক্তভোগীর মা বাদী হয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আসামিকে গ্রেফতার দেখিয়ে দুপুরের দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।