ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
পঞ্চগড়ে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি অভিযানে ৪ প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

রোববার (২৭ মার্চ) দুপুরে উপজেলা সদরে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন অভিযান পরিচালনাকালে ওই চার প্রতিষ্ঠানকে মোট ১৬ হাজার টাকা জরিমানা করেন।

 

জানা যায়, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও জেলা প্রশাসনের নির্দেশনায় জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর দুপুরে বোদা বাজারে অভিযান পরিচালনা করে। এসময় সরকার নির্ধারিত দামের চেয়ে তেলের দাম বেশি রাখার দায়ে জাফর স্টোরকে ৮ হাজার, মাহবুব স্টোর ও হীরন স্টোরকে আমদানিকারকের সিল ছাড়াই অবৈধ প্রক্রিয়ায় বিদেশি পণ্য বিক্রয় করায় ৩ হাজার টাকা করে ৬ হাজার এছাড়া এ এফ সি নামে ফাস্ট ফুড অ্যান্ড চাইনিজকে অপরিচ্ছন্ন পরিবেশে খাবার রাখার দায়ে সতর্কতা হিসেবে ২ হাজার টাকাসহ মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে সবাইকে সচেতন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।