ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহম্মদপুরে গরু চুরির পর গোয়ালে আগুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
মহম্মদপুরে গরু চুরির পর গোয়ালে আগুন 

মাগুরা: মাগুরার মহম্মদপুরে এক কৃষকের গরু চুরির পর গোয়াল ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে গোয়াল ঘরটি সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দিবাগত রাতে উপজেলার বালিদিয়া ইউনিয়নের চরবড়রিয়া গ্রামে মো. জিল্লুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের তমিজউদ্দীন মোল্যা ছেলে।

ক্ষতিগ্রস্ত কৃষক জিল্লুর রহমান মোবাইল ফোনে জানান, রাত আনুমানিক দেড়টার দিকে প্রতিবেশীদের চিৎকারে তার পরিবারের সদস্যদের ঘুম ভাঙে। বাইরে গিয়ে তারা দেখেন গোয়াল ঘরে আগুন জ্বলছে। সবার সহযেগিতায় আগুন নেভানোর পর তারা দেখতে পান গোয়ালে কোনো গরু নেই।  

গোয়ালে দুইটি গরু ও দুইটি বাছুর ছিল। ধারণা করা হচ্ছে গরু চুরি করে নিয়ে যাওয়ার পরে গোয়ালে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।  

তিনি আরও জানান, কয়েকদিন আগে তার দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে খুচিয়ে নষ্ট করে দেয় প্রতিপক্ষের লোকজন। এরপর থেকে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা করায় তারা ক্ষিপ্ত হয়ে এমন ঘটনা ঘটাতে পারে বলে দাবি করেন তিনি।  
 জিল্লুর রহমানের ভাই মো. পান্নু মোল্লা জানান, চারটি গরু ও পুড়ে যাওয়া গোয়ালঘর মিলে আনুমানিক ক্ষতির পরিমাণ তিন লাখ টাকা।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম হোসেন জানান, এ ঘটনায় তদন্ত চলছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।