ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু শুধু ম্যুরালে নয়, শিক্ষার্থীর হৃদয়ের থাকতে হবে: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
বঙ্গবন্ধু শুধু ম্যুরালে নয়, শিক্ষার্থীর হৃদয়ের থাকতে হবে: শিক্ষামন্ত্রী

নেত্রকোনা: জাতির পিতা বঙ্গবন্ধু শুধু ম্যুরালে নয় প্রতিটি শিক্ষার্থীর হৃদয়ের থাকতে হবে। আমরা এভাবেই শিক্ষা ব্যবস্থা তৈরি করেছি।

আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে তৈরি করতে সবাইকে এগিয়ে আসতে হবে। এছাড়া হাওরাঞ্চলের শিক্ষা ব্যবস্থা যুগোপযোগী করতে যদি শিক্ষার্থীদের জন্য আবাসিক ব্যবস্থা চালু করতে হয় আমরা তা করবো বলে মন্তব্য করেছেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে নেত্রকোনার মোহনগঞ্জের হাওরাঞ্চলের শিক্ষার বাতিঘর শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

পরে ‘বঙ্গবন্ধুর শিক্ষাদর্শন’ শীর্ষক এক আলোচনা আয়োজন করা হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্যদের চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, স্থানীয় সাংসদ রেবেকা মমিন ও রাজনৈতিক বিশ্লেষক সুভাষ সিংহ রায়সহ স্থানীয় প্রশাসন ও রাজনৈতিক দলের নেতারা।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।