ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দগ্ধ স্ত্রী ও দুই সন্তানকে রেখে চলে গেলেন আবু সাঈদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
দগ্ধ স্ত্রী ও দুই সন্তানকে রেখে চলে গেলেন আবু সাঈদ

ঢাকা: রাজধানীর বাড্ডার বেরাইদ এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের চার দগ্ধের মধ্যে আবু সাঈদ মারা গেছেন। বুধবার (২৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৯৮ শতাংশ পোড়া নিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।

ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার ভোর পৌনে চারটার দিকে বাড্ডার বেরাইদ পূর্বপাড়ার একটি তৃতীয় তলা বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের চারজন দগ্ধ হন। এ ঘটনায় দগ্ধ আবু সাইদ মারা গেলও  তার স্ত্রী রেখা আক্তার (৩৫), মেয়ে সাফা (১০) ও ছেলে সাফিয়ান (৯) বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন। তাদের অবস্থাও ভালো না বলে ওই চিকিৎসক জানান।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ৩ তলা বাড়ির উপরের তলায় থাকে ওই পরিবার। মঙ্গলবার দিনহত রাত ৩ টা ৪০ মিনিটে বাসার রান্নাঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

তিনি জানান, খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪ টা ১০ মিনিটে আগুন নেভায় এবং দগ্ধ ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

নিহত আবু সাইদের ভাতিজা মো. রাজিব জানান, তিন তলা বাড়িটি সাইদের নিজের। পরিবার নিয়ে উপরের তলায় থাকেন। রাতে তারা ঘুমিয়েছিলেন। ঘুমন্ত অবস্থায় বাসার ভেতরে অগ্নিকাণ্ডের ঘটনায় তারা দগ্ধ হন। এদের মধ্যে আবু সাঈদ মারা গেলেন। তার স্ত্রী রেখা ৩০, দুই সন্তান সাফা ১১ ও সাফিয়ান ২৫ শতাংশ পোড়া নিয়ে চিকিৎসাধীন আছে।

>>> আরও পড়ুন: বাড্ডায় আগুনে এক পরিবারের ৪ জন দগ্ধ

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ২৩ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।