ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর উত্তরা আব্দুল্লাপুর এলাকায় ছুরিকাঘাতে ডালিম (৩৫) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। বুধবার (২৩ মার্চ) এই তথ্য নিশ্চিত করে পুলিশ।

মঙ্গলবার রাত ১০টার দিকে আব্দুল্লাহপুর পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে মারা যান তিনি।  

ডালিম জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কাশিয়ারা গ্রামের সুরুজ মিয়ার ছেলে। বর্তমানে উত্তরা আব্দুল্লাহপুর পশ্চিমপাড়া এলাকায় একটি মেসে থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।  

ডালিমের ভাই আব্দুল আলিম জানান, ডালিম একটি পোশাক কারখানায় কাজ করতেন। রাতে কাজ শেষে বাসায় আসেন। এ সময় পাশের রুমের মানছুবিল্লাহ (২৪) নামের এক যুবকের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে ওই যুবক ডালিমের পেছন দিকে ছুরিকাঘাত করে।
পরে আহত অবস্থায় স্থানীয় লোকজন ডালিমকে ঢাকা মেডিক্যালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
উত্তরা পশ্চিম থানার উপ পরিদর্শক (এসআই) হাসিব আল মাহফুজ জানান, রাতে আব্দুল্লাহ পশ্চিমপাড়া এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে ডালিম নামের এক পোশাক শ্রমিক ছুরিকাঘাতে মারা গেছেন। অভিযুক্ত আসামি মানছুবিল্লাহকে আটক করা হয়েছে।  

এসআই আরো জানান, অভিযুক্ত মানছুরের মানসিক সমস্যা রয়েছে। রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে ডালিমের পিঠে ছুরিকাঘাত করেন। বিস্তারিত আরো তদন্ত করে দেখা হচ্ছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জনান, নিহত ডালিমের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এজেডএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।