ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিলেন গৃহবধূ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিলেন গৃহবধূ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সানজিদা সুলতানা (২১) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  

বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত পৌনে ১২টার দিকে সদর থানা পুলিশ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের মাস্টার কলোনীর একটি ভবন থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

সানজিদা সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের বড় বাড়ির মাদরাসা শিক্ষক মাসুদুর রহমানের মেয়ে এবং দত্তপাড়া ইউনিয়নের বড়ালিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাজন হোসেনের স্ত্রী। তাদের ঘরে ইয়াসিন অনি নামে ৩ বছরের এক ছেলে সন্তান রয়েছে।  

পরিবারের সদস্যরা জানায়, পারিবারিক কলহের জেরে শানজিদা তার স্বামী রাজন হোসেনের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেন। বিকেলে স্বামীর সঙ্গে ঝগড়া হয় সানজিদার।  

সানজিদার মা আসমা আক্তার বাংলানিউজকে জানান, প্রায় চার বছর আগে রাজন হোসেনের সঙ্গে তার মেয়েকে বিয়ে দেন। রাজন এক মাস আগে মালয়েশিয়া থেকে বাড়িতে আসেন। এরপর পৌরসভার মাস্টার কলোনীর একটি ভবনের ৪ তলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে তার মেয়ে সানজিদা ও নাতি অনিকে নিয়ে থাকতেন। এরই মধ্যে নানা বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। বিকেলে তারা ঝগড়ার বিষয়টি শুনে ওই বাসায় আসেন।  

তিনি জানান, তার জামাতা রাজন তার মেয়ে সানজিদার সঙ্গে ঝগড়া করে তাদের সন্তান অনিকে নিয়ে সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে যান। রাত সাড়ে ৮টার পর সানজিদা নামাজ পড়ার কথা বলে দরজা বন্ধ করে ঘরে ঢোকে। রাত ৯টার পর তারা কক্ষের ভেতর থেকে আওয়াজ শুনতে পান। পরে বাড়ির অন্য লোকজনের সহায়তায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তারা সানজিদার ঝুলন্ত মরদেহ দেখতে পান। তখন স্থানীয়রা ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ রাতে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনার পর সানজিদার স্বামী রাজিব ও তার সন্তানের কোনো হদিস পাওয়া যায়নি।

শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. কাউসার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।