ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুর বিমানবন্দরে শিক্ষামন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
সৈয়দপুর বিমানবন্দরে শিক্ষামন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

রোববার (১৩ মার্চ) সকাল ৯টার দিকে দু’দিনের সফরে উত্তরের দিনাজপুর ও সৈয়দপুরে বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে বিমানবন্দরে পৌঁছান মন্ত্রী।

এসময় সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সূত্র জানায়, রোববার শিক্ষামন্ত্রী লালমনিরহাটের কালিগঞ্জের উত্তরবাংলা কলেজে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেবেন। দুপুরে দিনাজপুরের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় গবেষণাগার উদ্বোধন করবেন এবং সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন। পরদিন সোমবার সকালে গোর এ শহীদ মাঠে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করবেন। দুপুরে চিরিরবন্দরে আমেনা বাকী রেসিডেন্সিয়াল স্কুল ও কলেজের জয়বাংলা গেট উদ্বোধন করবেন তিনি। বিকেলে সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ পরিদর্শন শেষে ঢাকা ফেরার কথা রয়েছে মন্ত্রীর।  

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।