ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গৃহবধূকে এসিড নিক্ষেপ করেন স্বামী!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
গৃহবধূকে এসিড নিক্ষেপ করেন স্বামী!

ঢাকা: পটুয়াখালী জেলার গলাচিপা এলাকায় গৃহবধূ মোসা. তয়না বেগমকে (২০) এসিড নিক্ষেপ করেন তার স্বামী মিলন খান (৩৬)। তিনিই রাতের বেলা ঘরের বেড়া কেটে এসিড নিক্ষেপ করে পালিয়ে যান।

এ ঘটনায় প্রধান আসামি মিলন খানসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার বাকি তিনজন হলেন—সাগর চৌকিদার (২০), হেলাল চৌকিদার (৪৫) ও রুবী বেগম (৪০)।

বুধবার (৯ মার্চ) গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন আরিসপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, গত ২ মার্চ গৃহবধূ তয়না বেগমকে (২০) রাতের বেলা ঘরের বেড়া কেটে তার শরীরে এসিড নিক্ষেপ করেন তার স্বামী। এতে ভিকটিমের বাম চোখ, মুখমণ্ডল, ডান হাত এবং বাম হাত ঝলসে যায়। এছাড়া ভিকটিমের সঙ্গে একই খাটে শয়নরত তার মায়ের ডান হাতের কনুই ঝলসে যায়।

এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে ভিকটিমের স্বামী মো. মিলন খানকে (৩৬) প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামিরা আত্মগোপনে চলে যান।

র‌্যাব কর্মকর্তা বলেন, এ ঘটনার প্রেক্ষিতে প্রধান আসামি মিলন খানসহ চারজনকে টঙ্গী এলকা থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা এসিড নিক্ষেপের ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার তথ্য পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।