ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবাসহ গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
ইয়াবাসহ গ্রেফতার ২

ঢাকা: রাজধানীর ফকিরাপুল ও নারায়ণগঞ্জে পৃথক অভিযান চালিয়ে দুই মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। তারা হলেন- নুর আলম ও রিনা আক্তার।

 

সোমবার (৬ মার্চ) গোয়েন্দা পুলিশ এ তথ্য নিশ্চিত করে। গত রোববার (৫ মার্চ) তাদের গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

সঙ্ঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ফকিরাপুল কাঁচাবাজার এলাকায় এক মাদকবিক্রেতা ইয়াবা বিক্রির উদ্দেশে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ নুর আলমকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার দক্ষিণ রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে তার সহযোগী রিনা আক্তারকে গ্রেফতার করা হয়। তাদের নামে মতিঝিল থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।