ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আবাসিক হোটেলে যুবকের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
আবাসিক হোটেলে যুবকের ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

পটুয়াখালী: পটুয়াখালীতে আবাসিক একটি হোটেল থেকে শামীম (৩০) নামে এক যুবকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে পৌরসভা শহরের ডক্টরস পয়েন্টের এমআলী হোটেলের ৩০৭ নম্বর কক্ষের বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

শামীম জেলা সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের আবদুর রজ্জাক হাওলাদারে ছেলে। তিনি পৌর শহরের নুর ক্লিনিকের অফিস সহায়ক ছিলেন বলেন জানা গেছে।  

আটক দু’জন একজন হলেন ওই আবাসিক হোটেলের ম্যানেজার সুজন রায়। আরেক জন হলেন তার সঙ্গে থাকা প্রেমিকা।  

জানা গেছে, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে শামীম ও তার প্রেমিকা স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে ওঠেন। বৃহস্পতিবার সকালে হোটেল কর্তৃপক্ষ তাদের খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। শামীমের প্রেমিকার দাবি, বুধবার রাতে তাকে ঘুমের ওষুধ খাইয়ে দিয়ে শামীম আত্মহত্যা করেছেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নুরুল ইসলাম মজুমদার বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রেমিকা ও হোটেল ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।