ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ছিনতাইকালে আটক ৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
সাতক্ষীরায় ছিনতাইকালে আটক ৫ 

সাতক্ষীরা: সাতক্ষীরার পাটকেলঘাটায় ভুয়া ডিবি পুলিশ সেজে ছিনতাইয়ের প্রস্তুতিকালে পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

এ সময় আটকদের কাছ থেকে একটি প্রাইভেটকার, একটি মোটরসাইকেল, একটি খেলনা পিস্তল, ২টি পিস্তলের কভার, একটি ওয়াকিটকিসেট, দুটি ডিবি পুলিশের কটি, দুটি হ্যান্ডকাফ, দুটি পুলিশ ফিল্ডক্যাপ, একটি পুলিশ বেল্ট, পুলিশের একটি ভুয়া আইডিকার্ড, চারটি মোবাইলফোন, একটি হ্যান্ডব্যাগ ও একটি পিস্তল বাধার চেইন জব্দ করা হয়।



শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা হারুন-অর রশিদ ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- মোস্তফা বিশ্বাস (৪৬), সুজন শীল (২৯), শরীফুল ইসলাম (৪২), মোশারফ হোসেন (৪০) ও মাহবুবুর রহমান (২৭)। তাদের বাড়ি যশোরের বিভিন্ন এলাকায়।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি সদর থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তির এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শুক্রবার রাত পৌনে ৮টার দিকে ডিবি পুলিশ সেজে ছিনতাইয়ের প্রস্তুতির গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল পাটকেলঘাটা হারুন-অর রশিদ ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। তারা দীর্ঘদিন ধরে এই অপরাধের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন। আটকদের জব্দ করা আলামতসহ পাটকেলঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।