ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

তারা ফ্লাস্কে করে বেচেন বিষ মেশানো চা, লুট করেন সব!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
তারা ফ্লাস্কে করে বেচেন বিষ মেশানো চা, লুট করেন সব! .

রাজবাড়ী: ভ্রাম্যমাণ চা বিক্রেতা থেকে চা খাচ্ছেন? তাহলে আজ থেকেই সাবধান হয়ে যান। কারণ এক কাপ চা খেয়েই হতে পারে মৃত্যু।

অনেক প্রতারক চক্রের সদস্যরা চা বিক্রেতা বেশে ঘুরে বেড়ায়। এদের কাজই চা খাইয়ে অজ্ঞান করে ইজিবাইক, প্রাইভেটকারসহ অন্যান্য যানবাহন এবং দামি গহনা, নগদ অর্থ নিয়ে পালিয়ে যাওয়া।

এমনই ঘটনা ঘটেছে জানুয়ারি মাসের ২৬ তারিখে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ও রাজবাড়ী সদর থানায়। ঘটনার শিকার হয়েছেন, মো. ইসমাইল শেখ (৪৫) ও সুজন পাঠান (২৪)। ইসমাইলের বাড়ি গোয়ালন্দ ঘাট থানায় ও সুজন পাঠানের বাড়ি সদর উপজেলায়। তারা দু’জনই ইজিবাইক চালক।

ওই চক্রটি এ দু’জনকে চা খাইয়ে অজ্ঞান করে তাদের ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে তারা দু’জনই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের উপস্থিত বুদ্ধিতে জেলা পুলিশ প্রতারক চক্রের বেশ কিছু সদস্যদকে গ্রেফতার করে। এ সময় ২টি ইজিবাইক উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন, মো. আশিক মাতব্বর (১৯) মো. রবিন হোসেন (২২), মো. নিজাম উদ্দিন সালমান (৩০), মো. আকরাম হোসেন (২৬) ও মো. সাদ্দাম হোসেন (২৬)। এদের বাড়ি ঢাকা ও পাবনা জেলায়।

পুলিশ সূত্রে জানা যায়, এ চক্রের আরও সদস্য রয়েছে। পর্যায়ক্রমে অভিযান চালিয়ে তাদেরও আটক করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
জেডএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।