ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় পিকআপভ্যান চাপায় ৪ ভাই নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
চকরিয়ায় পিকআপভ্যান চাপায় ৪ ভাই নিহত নিহত চার ভাই

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকায় রাস্তা পার হওয়ার সময় পিকআপ ভ্যানচাপায় চার ভাই নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোরে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- অনুপম সুশীল (৪৬), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও নিরুপম সুশীল (৪০)। আহতরা হলেন- প্লাবন সুশীল, রক্তিম সুশীল, স্মরণ সুশীল ও হীরা সুশীল। তারা সবাই উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং গ্রামের সুরেশ চন্দ্র সুশীলের সন্তান।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুনেন্দু দে বলেন, ১০ দিন আগে তাদের বাবা সুরেশ চন্দ্র সুশীল ইহলোক ত্যাগ করেন। আজ তারা অন্ত্যেষ্টিক্রিয়ার অংশ হিসেবে পূজা করতে গিয়ে এ দুর্ঘটনায় শিকার হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওসমান গনি বাংলানিউজকে জানান, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এসবি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।