ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রমনায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
রমনায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু ফাইল ফটো

ঢাকা: রাজধানীর বেইলি রোডে ট্রাকের ধাক্কায় নুর আলম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তুহিন হোসেন (৩৮) নামে আরো একজন।

সোমবার (২৪ জানুয়ারি) ভোর ৫টার দিকে বেইলি রোড সার্কিট হাউজ মসজিদের সামনের রাস্তার এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৭টায় নুর আলম মৃত ঘোষণা করেন।

নুর আলম দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মেহেরাব হোসেনের ছেলে। তিনি তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন ডিমের আড়তে থাকতেন।

ভ্যান গাড়ির গ্যারেজ মালিক ফিরোজ আহমেদ বাংলানিউজকে জানান, ভোরে তারা তেজগাঁও আড়দ থেকে দুটি ভ্যানে করে ডিম নিয়ে যাচ্ছিলেন কেরানীগঞ্জ জিনজিরা এলাকায়। পথে বেইলি রোডে ফাঁকা রাস্তায় পিছন দিক থেকে একটি খালি ট্রাক তাদের দুটি ভ্যানকেই ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়। তবে চিকিৎসক নূর আলমকে মৃত ঘোষণা করেন। আর তুহিনের দুই পায়ে আঘাত পেয়েছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাইমিনুল হাসান বাংলানিউজকে জানান, বেইলি রোডের সার্কিট হাউজের সামনের রাস্তায় একটি সিমেন্ট কোম্পানির খালি ট্রাক দুটি ভ্যানকে ধাক্কা দিয়েছে। এতে ভ্যানের এক চালক নিহত ও আরেকজন আহত হওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮১৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।