ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পূর্বধলায় বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
পূর্বধলায় বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র বিতরণ

নেত্রকোনা: দেশের শীর্ষ ব্যবসায়ী প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে নেত্রকোনায় ৭ শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। হাড় কাঁপানো শীতের মাঝে বসুন্ধরার শীতবস্ত্র পেয়ে খুশি হতদরিদ্র পরিবারের সদস্যরা।

 

সোমবার  (১৭ জানুয়ারি) সীমান্তবর্তী আদিবাসী গ্রাম নলচাপরা উচ্চ বিদ্যালয় মাঠ ও শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে কম্বল বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা।  

এসময় দেশব্যাপী বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের প্রশংসা করেছেন স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের নাগরিক। শীত মৌসুমের শুরু থেকেই দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে দেশের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় নেত্রকোনার পূর্বধলা ও সীমান্তবর্তী উপজেলা কলমাকান্দার ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জাতিগোষ্ঠীসহ বিভিন্ন এলাকায় বসবাসরত সাত শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়েছে।  

কলমাকান্দা ও পূর্বধলা উপজেলার কালের কণ্ঠের সামাজিক সংগঠন শুভসংঘ এ বিতরণ কার্যক্রমের আয়োজন করে।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান শুভসংঘের সব পর্যায়ের সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।