ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

গরিব মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
গরিব মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী

পঞ্চগড়: রেলপথ মন্ত্রণালয়ের রেলমন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন বলেছেন, গরিব দুঃখী মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। তিনি যে দীর্ঘ-মেয়াদী টেকসই উন্নয়ন পরিকল্পনা নিয়ে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন, এতে দেশে কোনো মানুষ ভূমি ও গৃহহীন থাকবে না।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘীতে মুজিব শতবর্ষ পূর্তি উপলক্ষে গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের তৃতীয় পর্যায়ে গৃহনির্মাণ প্রকল্পের চলমান কাজের অগ্রগতি পরিদর্শন কালে সুবিধা ভোগী ও সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সোলেমান আলী প্রমুখ।

জানা যায়, গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় বোদা উপজেলায় প্রায় ৪ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে ২০০টি ঘর নির্মাণ করা হচ্ছে। প্রতিটি ঘর নির্মাণে ২ লাখ ৪০ হাজার টাকা বরাদ্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa