ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

যান্ত্রিক ত্রুটি: ধানক্ষেতে নামল হেলিকপ্টার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
যান্ত্রিক ত্রুটি: ধানক্ষেতে নামল হেলিকপ্টার 

লক্ষ্মীপুর: যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় লক্ষ্মীপুরের ধানক্ষেতে একটি হেলিকপ্টার অবতরণ করেছে।  

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আঁধার মানিক গ্রামের একটি ধানক্ষেতে হঠাৎ ওই হেলিকপ্টারটি অবতরণ করলে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ও কৌতূহল সৃষ্টি হয়।

 

স্থানীয় স্কুলশিক্ষক লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, বিকেলের দিকে একটি হেলিকপ্টার চারজনকে নিয়ে একটি ধানক্ষেতে অবতরণ করে। সেখানে থাকা তিনজন যাত্রী কপ্টারটি ভাড়া করে নোয়াখালীর হাতিয়ায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে লক্ষ্মীপুরের আকাশে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে তাৎক্ষণিক অবতরণ করে হেলিকপ্টারটি। পরে এর যাত্রীরা সড়ক পথে তাদের নির্দিষ্ট গন্তব্যে রওনা হন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বাংলানিউজকে বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে একটি হেলিকপ্টার ফসলের মাঠে অবতরণ করেছে। সেখানে পুলিশ পাঠিয়ে নিরাপত্তা দেওয়া হয়েছে।  রাতে ঢাকা থেকে ইঞ্জিনিয়ার এসে যান্ত্রিক সমস্যা সমাধান করার পর শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে হেলিকপ্টারটি ঢাকা যায়।

বাংলাদেশ সময়: ০৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।