ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

একমাত্র ছেলের মৃত্যুর খবরে মারা গেলেন বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
একমাত্র ছেলের মৃত্যুর খবরে মারা গেলেন বাবা আমজাদ হোসেন ও ইমরান তানিম

দিনাজপুর: একমাত্র ছেলের মৃত্যুর খবরে শোক সইতে না পেরে অসুস্থ হয়ে মারা গেছেন বাবাও। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) এমন ঘটনা ঘটেছে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায়।

একই দিনে বাবা-ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃতরা হলেন-বীরগঞ্জ পৌরসভার কলেজপাড়া গ্রামের বাসিন্দা ছেলে ইমরান তানিম (৩২) ও তার বাবা আমজাদ হোসেন (৬৬)। বৃহস্পতিবার ভোর ৪টায় ছেলে ও দুপুর দেড়টার দিকে বাবার মৃত্যু হয়।  

নিহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, ইমরান তানিম বৃহস্পতিবার ভোর ৪টার দিকে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হলে তাৎক্ষণিকভাবে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে ছেলের মৃত্যুর খবর শুনে কিছু সময় পরে বাবা আমজাদ হোসেন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করেন স্বজনরা। তিনিও চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বীরগঞ্জ উপজেলার চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, আমজাদ হোসেন তার আপন ভাই ও ইমরান তানিম ভাতিজা ছিলেন। তার ভাই বীরগঞ্জ উপজেলা চালকল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ছিলেন।

বাংলাদেশ সময়: ০২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।