ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

এক রাতে ৮ বাড়িতে সিঁদ কেটে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এক রাতে ৮ বাড়িতে সিঁদ কেটে চুরি কুড়িগ্রামে ঘরে সিঁদ কেটে চুরি

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার প্রত্যন্ত কেদার ইউনিয়নে এক রাতে ৮টি বাড়িতে মাটির নিচ দিয়ে বিশেষ কায়দায় সিঁদ কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ভোররাত পর্যন্ত সময়ে কেদার ইউনিয়নের বাহের কেদার গ্রামের কবিরাজপাড়া ও প্রধানী পাড়ায় সংঘবদ্ধ চোরের দল নগদ টাকা, অলংকার, মোবাইল ফোন ও জামা-কাপড় চুরি করে নিয়ে যায়।

ভুক্তভোগী নজরুল ইসলাম ও মফিজল ইসলাম জানান, বুধবার দিনগত গভীর রাত থেকে বৃহস্পতিবার ভোররাত পর্যন্ত সময়ে সংঘবদ্ধ চোরের দল ৮টি বাড়ির ১০টি ঘরে সিঁদ কেটে ভিতরে প্রবেশ করে। এসময় তারা দুটি ঘরে কিছু না পেলেও অপর ৮টি ঘর থেকে নগদ টাকা, গহনাসহ লক্ষাধিক টাকা মূল্যের জিনিসপত্র নিয়ে যায়।  

কেদার ইউনিয়নের নব নির্বাচিত স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, এক রাতে এতোগুলো বাড়িতে চুরি যাওয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে গিয়ে জানতে পারি ৬টি বাড়িতে চোরের দল প্রবেশ করেছে। সেখান থেকে তারা ৩৭ হাজার টাকা, ২টি টাচ ও ৩টি হ্যান্ডসেট মোবাইল নিয়ে গেছে। এছাড়াও গৃহিনীদের ব্যবহৃত কয়েকটি রুপার চুড়ি ও চেইন খোয়া গেছে বলে জেনেছি। আমরা চোরের চক্র ধরার জন্য সন্ধান চালিয়ে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এফইএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।