ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হ্যান্ডকাপসহ পালালো চোর সন্দেহে আটক ২ আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
হ্যান্ডকাপসহ পালালো চোর সন্দেহে আটক ২ আসামি ...

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হাতে হ্যান্ডকাপসহ চোর সন্দেহে আটক দুই আসামি পালিয়েছে। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগ উঠেছে হাসপাতাল ও পুলিশ কর্তৃপক্ষের বিরুদ্ধে।

বুধবার (২৯ ডিসেম্বর) মধ্য রাতে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই দুই আসামি পালিয়েছে এমন তথ্য নিশ্চিত করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

পলাতক আসামিরা হলেন টাঙ্গাইল জেলার দেলদোয়ার উপজেলার এলাসি এলাকার আব্দুল মজিদ মিয়ার ছেলে শাহ আলম ও একই উপজেলার গাজরা এলাকার আজমত হোসেনের ছেলে জসীম।

জানা যায়, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে ধানকোড়া ইউনিয়নের খামার নামক এলাকা থেকে নীল রঙের আরটিআর মোটরসাইকেল চুরি করে পালানোর সময় সাহেবপাড়া এলাকায় মোটরসাইকেলটিকে রুখতে পরলেও চোরকে আটকাতে পারেনি জনতা। পরে সাটুরিয়া ইউনিয়নের কমলপুর এলাকায় তাদের আটক করা হলে উৎসুক জনতা মারধর করে ওই দুই চোরকে। পরবর্তীতে থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে কিন্তু রাতের অন্ধকারে তারা পালিয়ে যায়।

নাম প্রকাশ না করার মর্মে এক সিনিয়র স্টাফ নার্স বলেন, রাতের দিকে ওই দুই ব্যক্তিকে পুলিশ দিয়েই চলে যায়। একবার পুলিশ হাসপাতালে এসেছিল পরে আর আসেনি। হাসপাতালে অনেক রোগী থাকে যে কারণে তাদের তেমন কোনো খোঁজ নিতে পারিনি আমরা। আর আসামিদের পাহারার জন্য পুলিশ থাকার কথা থাকলেও তারা তা করেনি।

সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাক্তার মনিরুজ্জামানের সঙ্গে তার ব্যক্তিগত মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

সাটুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, চোর সন্দেহে আটক দুই জন মধ্যরাতে হাসপাতাল থেকে পালিয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।