ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাফ পাস আন্দোলনে তথ্য প্রতিমন্ত্রীর একাত্মতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
হাফ পাস আন্দোলনে তথ্য প্রতিমন্ত্রীর একাত্মতা শিক্ষার্থীদের হাফ পাস আন্দোলনে একাত্মতা প্রকাশ করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

ঢাকা: সারাদেশে গণপরিবহনে শিক্ষার্থীদের জন্য অর্ধেক ভাড়া কার্যকর করতে সরকারিভাবে প্রজ্ঞাপন জারির দাবিতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। চলমান এ আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

মঙ্গলবার (২৩ নভেম্বর) তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চলমান আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।

একাত্মতা প্রকাশ করে ডা. মুরাদ হাসান বলেন, চলমান আন্দোলন যৌক্তিক। ছাত্র-ছাত্রীদের ন্যায্য ও যৌক্তিক দাবিগুলো নিয়ে আমি সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের সঙ্গে কথা বলবো।

সারাদেশে গণপরিবহনে হাফ পাস (বাসে অর্ধেক ভাড়া) কার্যকর ও সরকারিভাবে প্রজ্ঞাপন জারি করতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন শিক্ষার্থীরা। রাজধানীর বকশিবাজার মোড়ে অর্ধেক ভাড়ার প্রজ্ঞাপন এবং ছাত্রী ও নারীদের জন্য অবাধ ও নিরাপদ যাত্রা নিশ্চিত করার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি থেকে এই আল্টিমেটাম দেওয়া হয়।

সরকারিভাবে প্রজ্ঞাপন দিয়ে শিক্ষার্থীদের জন্য সারাদেশের সব গণপরিবহনে অর্ধেক ভাড়া কার্যকর করা এবং ছাত্রী ও নারীদের জন্য নিরাপদ যাত্রা নিশ্চিত করতে দুটি দাবি জানান আন্দোলনরত শিক্ষার্থীরা।

আরও পড়ুন:
হাফ পাস: ছাত্রলীগের হামলা, একজনকে তুলে নেওয়ার অভিযোগ

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
জিসিজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad