ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক সংসদ সদস্য আহাদ মিয়া আর নেই

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
সাবেক সংসদ সদস্য আহাদ মিয়া আর নেই

মৌলভীবাজার: মৌলভীবাজার-৪ আসনের (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সাবেক সংসদ সদস্য, শ্রীমঙ্গলের সাবেক পৌর মেয়র ও বিশিষ্ট রাজনীতিবিদ আহাদ মিয়া আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

সোমবার (৮ নভেম্বর) বেলা ১১টার দিকে তিনি মারা যান। রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তিনি শ্রীমঙ্গল পূর্বাশা আবাসিক এলাকার বাসিন্দা।  

জানা যায়, দীর্ঘদিন ধরে আহাদ মিয়া বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। অসুস্থ অবস্থায় তাকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ মেয়ে ও এক ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে শ্রীমঙ্গলসহ মৌলভীবাজার জেলার রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে।  

এদিকে শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সাবেক এমপি আহাদ মিয়ার মৃত্যুতে অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি শোক প্রকাশ করেছেন। সেইসঙ্গে তিনি শোকাচ্ছন্ন পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
বিবিবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।