ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুল-কাটা সেই শিক্ষকের জামিন হয়নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
চুল-কাটা সেই শিক্ষকের জামিন হয়নি মঞ্জুরুল কবির মঞ্জু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ছয় শিক্ষার্থীর চুল কেটে দেওয়া সেই মাদরাসা শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুর জামিন নামঞ্জুর করেছেন আদালত।  

রোববার (১০ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রায়পুর আদালতের বিচারক তারেক আজিজ তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দীন বাংলানিউজকে বলেন, শিক্ষক মঞ্জুরুল কবিরকে আদালতে হাজির করে জামিন আবেদন করা হয়েছে। আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

পুলিশ জানায়, গত ৮ অক্টোবর রাতে শিক্ষক মঞ্জুকে উপজেলার বামনী ইউনিয়নের কাজির দিঘীর পাড় এলাকা থেকে আটক করা হয়। ওই রাতেই মাদরাসাছাত্র শাহাদাত হোসেনের মা শাহেদা বেগম বাদী হয়ে শিশু নির্যাতন দমন আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। শনিবার (৯ অক্টোবর) বিকেলে তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, মাদরাসা শিক্ষক মঞ্জুরুল কবির নিজ হাতে কাঁচি দিয়ে তার মাদরাসার দাখিল শ্রেণির ছয় শিক্ষার্থীর চুল এলোমেলোভাবে কেটে দেন। গত বুধবার (৬ অক্টোবর) মাদরাসার বারান্দায় ঘটনাটি ঘটে বলে জানা গেছে। এ ঘটনার এক মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও শুক্রবার (৮ অক্টোবর) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে দেখা যায়, শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জু দাখিল শিক্ষার্থীদের ইচ্ছের বিরুদ্ধে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে কাঁচি দিয়ে চুল কেটে দিচ্ছেন।  

অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জু হামছাদী কাজির দিঘীরপাড় আলিম মাদরাসার সহকারী শিক্ষক ও বামনী ইউনিয়ন জামায়াতের আমির।  

**  চুল কেটে দেওয়া সেই শিক্ষক কারাগারে 
**  চুল কেটে দেওয়া শিক্ষকের নামে মামলা
** ৬ শিক্ষার্থীর চুল কেটে দেওয়া সেই শিক্ষক আটক
** এবার লক্ষ্মীপুরে ৬ ছাত্রের চুল কেটে দিলেন শিক্ষক

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।