ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুল কেটে দেওয়া সেই শিক্ষক কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
চুল কেটে দেওয়া সেই শিক্ষক কারাগারে  শিক্ষক মঞ্জুরুল কবির

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে ৬ ছাত্রের চুল কেটে দেওয়ার ঘটনায় সেই মাদরাসা শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুকে (৩৯) কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) বিকেলে তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল।

 

তিনি জানান, শিক্ষক মঞ্জুরুল কবিরের বিরুদ্ধে তার মাদরাসার শিক্ষার্থী শাহাদাত হোসেনের মা শাহেদা বেগম বাদী হয়ে শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

তিনি আরও জানান, শিক্ষার্থীদের চুল কাটার ভিডিও ছড়িয়ে পড়লে ঘটনাটি খতিয়ে দেখে পুলিশ। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেলে শুক্রবার রাতে পুলিশ মঞ্জুরুল কবিরকে আটক করে। রাতেই মামলা দায়ের করা হয়।

জানা যায়, মাদরাসা শিক্ষক মঞ্জুরুল কবির নিজ হাতে কাঁচি দিয়ে তার মাদরাসার দাখিল শ্রেণির ছয় শিক্ষার্থীর চুল এলোমেলোভাবে কেটে দেন। গত বুধবার (৬ অক্টোবর) মাদরাসার বারান্দায় ঘটনাটি ঘটে বলে জানা গেছে। এ ঘটনার এক মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও শুক্রবার (৮ অক্টোবর) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে দেখা যায়, শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জু দাখিল শিক্ষার্থীদের ইচ্ছের বিরুদ্ধে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে কাঁচি দিয়ে চুল কেটে দিচ্ছেন।  

অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জু হামছাদী কাজিরদিঘীরপাড় আলিম মাদরাসার সহকারী শিক্ষক ও বামনী ইউনিয়ন জামায়াতের আমির।  

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।