ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুল কেটে দেওয়া শিক্ষকের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
চুল কেটে দেওয়া শিক্ষকের নামে মামলা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় মাদরাসার ছয় শিক্ষার্থীর চুল কেটে দেওয়া সেই শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুর নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।  

শুক্রবার (৮ অক্টোবর) রাতে ভুক্তভোগী ওই ছয় শিক্ষার্থীর মধ্যে একজনের মা সায়েদা বেগম বাদী হয়ে মামলাটি করেন।

শনিবার (৯ অক্টোবর) সকাল ১১টার দিকে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বাংলানিউজকে মামলার বিষয়টি নিশ্চিত করেন।  

অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল কবির রায়পুরার বামনী ইউনিয়নের কাজীর দীঘির পাড় আলিম মাদরাসার সহকারী শিক্ষক। তিনি ওই ইউনিয়নের জামায়াতের আমির।

ওসি আব্দুল জলিল জানান, রাতেই মামলাটি দায়ের করেন ভূক্তভোগী এক শিক্ষার্থীর অভিভাবক। তাকে শনিবার আদালতে সোপর্দ করা হবে।

তিনি জানান, ছয় শিক্ষার্থীদের চুল বিষয়টি প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া গেছে। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে কাজির দীঘির পাড় এলাকায় ওই শিক্ষকের বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ হেফাজতে আনা হয়।  

উল্লেখ্য, মাদরাসা শিক্ষক মঞ্জুরুল কবির নিজ হাতে কাঁচি দিয়ে তার মাদরাসার দাখিল শ্রেণির ছয় শিক্ষার্থীর চুল এলোমেলোভাবে কেটে দেন।  গত বুধবার (৬ অক্টোবর) মাদরাসার বারান্দায় ঘটনাটি ঘটে বলে জানা গেছে। এ ঘটনার এক মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও শুক্রবার (৮ অক্টোবর) সকাল থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে দেখা যায়, শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জু দাখিল শিক্ষার্থীদের ইচ্ছের বিরুদ্ধে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে কাঁচি দিয়ে চুল কেটে দিচ্ছেন।

** ৬ শিক্ষার্থীর চুল কেটে দেওয়া সেই শিক্ষক আটক
** এবার লক্ষ্মীপুরে ৬ ছাত্রের চুল কেটে দিলেন শিক্ষক

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।