ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে মোটরসাইকেলচাপায় নারী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
সুবর্ণচরে মোটরসাইকেলচাপায় নারী নিহত  প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে মোটরসাইকেলের চাপায় ফাতেমা বেগম (৬০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আমান উল্যা।

শুক্রবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়নের চর মহিউদ্দিন গ্রামের ৩ নম্বর দীঘি এলাকার ব্যারাকের সামনে এ দুর্ঘটনা ঘটে। ফাতেমা বেগম ওই এলাকার গোলাম রাব্বানীর স্ত্রী।

স্থানীয়রা জানায়, সকালে নিজের বাড়ি থেকে পার্শ্ববর্তী একটি দোকানে যাচ্ছিলেন ফাতেমা বেগম। পথে ব্যারাকের সামনে পৌঁছালে একটি মোটরসাইকেল তাকে পেছন থেকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ফাতেমা বেগমকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।