ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

আশুলিয়ায় অপহৃত ব্যক্তি উদ্ধার, নারীসহ আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১২ ০৯:৩৭:২৭ পিএম
আশুলিয়ায় অপহৃত ব্যক্তি উদ্ধার, নারীসহ আটক ৩

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অপহরণের ৩ দিন পর শফিকুল ইসলাম নামে এক অপহৃতকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ জুলাই) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম।

এর আগে শনিবার (১১ জুলাই) রাতে অভিযান চালিয়ে আশুলিয়ার ঘোষবাগ এলাকার বাগানবাড়ি আবুল মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- কিরোশগঞ্জের কটিয়াদি থানার ঘাগইর গ্রামের রেনু মিয়ার ছেলে তারেক রহমান (২২), পঞ্চগড় জেলার সদর থানার বদানপাড়া গ্রামের ফুল মিয়ার ছেলে জাহিদ (৩২) ও একই থানার বিদ্যাভিটা গ্রামের আঞ্জুয়ারা বেগম (২৫)। জাহিদ ও আঞ্জুয়ারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা তিনজনই আশুলিয়ায় বসবাস করতেন।

অপহৃত ব্যক্তির ছেলে রাশেদুল জানায়, গত ৯ জুলাই ঘোষবাগ এলাকায় তার ফুপুর বাড়িতে বেড়াতে গেলে অপহরণের শিকার হয় তার বাবা শফিকুল ইসলাম। তার বাবাকে অপহরণ করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এসময় পৃথকভাবে ১২ হাজার ৫০০ টাকা দেওয়া হয়। পরে থানায় অভিযোগ দায়ের করলে মুক্তিপণ দেওয়ার ফাঁদ পেতে অপহরণকারী তিন জনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, অপহরণের শিকার ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে চক্রটির তিন সদস্যকে আটক করা হয়েছে। এর সঙ্গে জড়িত অন্যদের আটকে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
কেএআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa