ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপের অর্থায়নে রাঙামাটিতে পিসিআর ল্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুন ২৬, ২০২০
বসুন্ধরা গ্রুপের অর্থায়নে রাঙামাটিতে পিসিআর ল্যাব

রাঙামাটি: অবশেষে পার্বত্য জেলা রাঙামাটিতে বসছে বহুল কাঙ্ক্ষিত এবং প্রতীক্ষিত পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাব। এই ল্যাব প্রতিষ্ঠার জন্য পুরো অর্থের যোগান দিচ্ছে দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

শুক্রবার (২৬ জুন) সকালে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে রাঙামাটির সিভিল সার্জন ডা. বিপাশ খীসার হাতে ৬৯ লাখ টাকার চেক তুলে দেন রাঙামাটির করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের পক্ষ থেকে জেলাটির দায়িত্বপ্রাপ্ত সচিব ও বাংলাদেশ অথনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেপজা) নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী। সকালে সভা শুরু হওয়ার আগেই চেকটি তার হাতে তুলে দেওয়া হয়।

 

সিভিল সার্জন ও রাঙামাটির দায়িত্বশীলরা পার্বত্য রাঙামাটিবাসীর পাশে দাঁড়ানো বসুন্ধরা গ্রুপের ভূয়সী প্রশংসা করেছেন। রাঙামাটির জেলা প্রশাসক (ডিসি), পার্বত্যবাসীর পাশে দাঁড়ানোর রাঙামাটিবাসীর পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপ ও সচিব পবন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন।  

এসময় উপস্থিত ছিলেন- রাঙামাটির ডিসি একেএম মামুনুর রশীদ, পুলিশ সুপার (এসপি) আলমগীর কবিরসহ জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের দায়িত্বশীল ও শীর্ষ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুন ২৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।