ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়া বিআরটিএ অফিসে দুদকের অভিযান, ২ দালালের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
কুষ্টিয়া বিআরটিএ অফিসে দুদকের অভিযান, ২ দালালের কারাদণ্ড

কুষ্টিয়া:  কুষ্টিয়া বিআরটিএ কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কুষ্টিয়ার সদস্যরা। এসময় দুলাল (৩৯) ও মনিরুজ্জামান (৩৫) নামে দালাল চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) দুপুর ১টার দিকে কুষ্টিয়া বিআরটিএ কার্যালয়ে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসাহক আলী ও দুদকের কুষ্টিয়া সার্কেলের সহকারী পরিচালক রফিক উদ্দিন খানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

আটক দালালরা হলেন- কুষ্টিয়া শহরতলীর উদিবাড়ী এলাকার দিরাজ উদ্দিনের ছেলে মো. দুলাল, পূর্ব মজমপুর এলাকার শেখ নুরুল আমিনের ছেলে মনিরুজ্জামান।

দুদকের কুষ্টিয়া সার্কেলের সহকারী পরিচালক রফিক উদ্দিন খান বাংলানিউজকে জানান, কুষ্টিয়া বিআরটিএ কার্যালয়ে সেবা গ্রহণকারীদের কাছ থেকে সরকারি ফি ছাড়া অতিরিক্ত টাকা আদায় করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় দুলাল ও মনিরুজ্জামান নামে দালাল চক্রের দুই সদস্যকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসাহক আলী জানান, দণ্ডবিধির ১৮৮ ধারায় মনিরুজ্জামানকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, এবং একই ধারায় দুলালকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

পরে কুষ্টিয়া মডেল থানা পুলিশের সহযোগিতায় সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।