ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে পোশাক কর্মীকে গণধর্ষণ, দুই বন্ধু গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
না’গঞ্জে পোশাক কর্মীকে গণধর্ষণ, দুই বন্ধু গ্রেফতার প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক পোশাক কর্মীকে (২১) দুই বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে। এ বিষয়ে সোমবার (৩০ ডিসেম্বর) রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।

 

গত ২৬ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের আটি হাউজিংয়ের হাজী জলিল মিয়ার আট তলা বাড়ির তৃতীয় তলায় এ ঘটনাটি ঘটে।  

গ্রেফতাররা হলেন- পটুয়াখালীর গলাচিপা থানার রতনপুরের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে সোহান হাওলাদার (২১) ও কুমিল্লার দাউদকান্দির ভবানীপুরের গিয়াস উদ্দিন বেপারীর ছেলে মেহেদী হাসান  (১৯)।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ জয়নাল আবেদীন জানান, ধর্ষণের শিকার ওই পোশাক কর্মী ও অভিযুক্তরা আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করেন। চাকরির সূত্র ধরে সোহান হাওলাদারের সঙ্গে ওই পোশাক কর্মীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ওই পোশাক কর্মীর সঙ্গে সোহানের বিয়ের বিষয়ে কথা বলার জন্য মেহেদী তার বোনের বাসায় আটি হাউজিংয়ে নিয়ে যান। সেখানে নিয়ে প্রথমে সোহান ও পরে মেহেদী তাকে ধর্ষণ করেন। এ বিষয়ে ধর্ষণের শিকার ওই পোশাক কর্মী সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বাংলানিউজকে জানান, ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত দু’জনকেই গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই পোশাক কর্মীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০২১১ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।