ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জের মহাসড়কে কচ্ছপ গতিতে চলছে গাড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
সিরাজগঞ্জের মহাসড়কে কচ্ছপ গতিতে চলছে গাড়ি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যানজট কমলেও এখনো রয়েছে ধীরগতি। কখনো থেমে থেমে যানজট আবার কখনো কচ্ছপ গতিতে চলছে গাড়ি। 

শুক্রবার (০৯ আগস্ট) সকালে এ মহাসড়কে উত্তরবঙ্গমুখী লেনে তীব্র যানজট থাকলেও দুপুরের দিকে তা কমতে থাকে।  

এদিকে, দুর্ভোগ কিছুটা কম হলেও স্বস্তি নেই ঈদে ঘরে ফেরা মানুষগুলোর।

হাজারও যানবাহনের চাপে স্বাভাবিক গতিতে যেতে পারছে না কোনো গাড়িই। ফলে বিড়ম্বনা ও অস্বস্তি নিয়ে ঘরে ফিরতে হচ্ছে ঈদে ঘরমুখো মানুষদের।  

>>আরও পড়ুন...বঙ্গবন্ধু সেতুর টোল আদায় আবার বন্ধ, যানজট ৪০ কিমি. 

সরেজমিনে মহাসড়কের নলকা মোড় এলাকায় কথা হয় হানিফ পরিবহনের সুপার ভাইজার আব্দুল খালেক, ট্রাকচালক সবুজ লাব্বাইক পরিবহনের চালক সাইফুলসহ বেশ কয়েক পরিবহন শ্রমিকের সঙ্গে। তারা বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (০৮ আগস্ট) রাত ১২টা থেকে ১টার মধ্যে ঢাকা থেকে গাড়ি ছেড়েছি। বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় পুরো যানজটের মধ্য দিয়ে আসলেও সেতু পার হওয়ার পর যানজট কিছুটা কম। তবে একেবারেই ধীর গতিতে চলছে গাড়ি।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান বাংলানিউজকে বলেন, সকাল থেকেই এ মহাসড়কে যানবাহনের প্রচুর চাপ রয়েছে। এ কারণে থেমে থেমে যানজট দেখা দিলেও পুলিশি প্রচেষ্টায় সেটা দ্রুত নিরসন করা হচ্ছে। তবে যান চলাচলে কিছুটা ধীরগতি রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।