ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতুর টোল আদায় আবার বন্ধ, যানজট ৪০ কিমি. 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
বঙ্গবন্ধু সেতুর টোল আদায় আবার বন্ধ, যানজট ৪০ কিমি. 

টাঙ্গাইল: উত্তরবঙ্গগামী যানবাহনের অতিরিক্ত চাপ এবং সিরাজগঞ্জের হাটিকুমরুল মোড় ও নলকা সেতুতে গাড়ি স্বাভাবিক গতিতে চলতে না পারায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় আবারও বন্ধ (সকাল ১১টা ৪৮ মিনিট থেকে) রাখা হয়েছে। এর আগে শুক্রবার (৯ আগস্ট)  সকাল ১১টা থেকে প্রথম দফায় ১০ মিনিট টোল আদায় বন্ধ রাখা হয়।

দু’দফা টোল আদায় বন্ধের কারণে সকাল থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতুর পূর্বপ্রান্ত থেকে মির্জাপুরের গোড়াই পর্যন্ত প্রায় ৪০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে বেশ ভোগান্তিতে পড়েছে ঘরমুখো মানুষ।

বিশেষ করে নারী-শিশুরা পড়েছে ভীষণ বেকায়দায়।

আরও পড়ুন: ১০ মিনিট টোল আদায় বন্ধ, ২৫ কিমি. যানজট
রাত থেকে বৃষ্টি ও মহাসড়কের বিভিন্ন স্থানে যানবাহন বিকল হওয়ার কারণে এ যানজটের সৃষ্টি হয়। তবে মহাসড়কে দায়িত্বরত পুলিশ যানজট নিরসনে কাজ করে যাচ্ছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, সিরাজগঞ্জের নলকা সেতুতে গাড়ির টানতে না পারায় টাঙ্গাইল অংশে যানজটের সৃষ্টি হলে বঙ্গবন্ধু সেতুতে দীর্ঘ লাইন হয়ে যায়। এজন্য সেতুর পর থেকে চাপ কমাতে শুক্রবার ১১টা ৪৮ মিনিটে টোল আদায় বন্ধ রাখা হয়। এদিকে এর আগেও সকাল ১১টা থেকে ১০ মিনিট টোল আদায় বন্ধ রাখা হয়।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।