ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

৩য় দফায় রিমান্ডে রিফাত ফরাজী, সাইমুনের স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ৭:৩৭:০২ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

বরগুনা: আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন সাইমুনও। আর মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে তৃতীয় দফায় আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

সোমবার (১৫ জুলাই) বিকেলে চতুর্থ দফার রিমান্ড শেষে সাইমুনকে ও দ্বিতীয় দফায় রিমান্ড শেষে ফরাজীকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। পরে আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজীর কাছে রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন সাইমুন।

আর নয়ন বন্ডের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ পর উদ্ধার হওয়া অস্ত্রের জন্য পুলিশের দায়ের করা অস্ত্র মামলায় সাতদিনের রিমান্ড শেষে রিফাত হত্যা মামলায় ফরাজীর ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হুমায়ুন কবির বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, চতুর্থ দফার রিমান্ড শেষে রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সাইমুন। আর মামলায় তৃতীয় দফায় ফরাজীর ১০ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

স্বীকারোক্তি দেওয়া শেষে আদালত সাইমুনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলেও জানান ওসি হুমায়ুন কবির।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বরগুনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 19:37:02