ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

রিফাত হত্যা: সব অভিযুক্তকে আদালতে হাজির 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
রিফাত হত্যা: সব অভিযুক্তকে আদালতে হাজির  রিফাত হত্যা। ফাইল ফটো

বরগুনা: আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় এজাহারভুক্ত ও সন্দেহভাজন গ্রেফতারকৃত সব অভিযুক্তকে আদালতে হাজির করেছে পুলিশ।

সোমবার (১৫ জুলাই) সকালে মামলার দিন ধার্য থাকায় বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজীর আদালতে তাদের হাজির করা হয়।

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন জানান, মামলার দিন ধার্য থাকায় রিফাত হত্যাকাণ্ডে গ্রেফতারকৃত ১৩ অভিযুক্তকে আদালতে হাজির করে পুলিশ।

আদালতের কার্যক্রম শেষ হলে যারা জেলহাজতে ছিলেন তাদের জেলহাজতে এবং যারা রিমান্ডে ছিলেন তাদের রিমান্ডে নিয়েছে পুলিশ। আগামী ৩১ জুলাই এ মামলার পরবর্তী দিন ধার্য হয়েছে বলেও জানান তিনি।

আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ হত্যাকাণ্ডের এজাহারভুক্ত ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আরও ৭ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মোট ১৩ জনের মধ্যে ৯ জন রিফাত হত্যাকাণ্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আরও ৪ জন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa