ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাশের আহমেদ টাওয়ারেও ছড়িয়েছে বনানীর আগুন 

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
পাশের আহমেদ টাওয়ারেও ছড়িয়েছে বনানীর আগুন  বনানীর এফ আর টাওয়ারে আগুন

ঢাকা: রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে লাগা আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি। ওই ভবন থেকে আগুন পাশের আহমেদ টাওয়ারেও ছড়িয়ে পড়েছে। নিয়ন্ত্রণে ফায়ার সার্বিসের ১৭ ইউনিট ঘটনাস্থলে থাকলেও সবকটি ইউনিট কাজ করতে পারছে না বলে জানা গেছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বেশ কয়েকটি পানির গাড়ি ঘটনাস্থলে রয়েছে।  

ওই দু’টি ভবনের ভেতর থেকে বেশ কয়েকজনকে হাত নেড়ে উদ্ধার কর্মীদের সাহায্য চাইতে দেখো গেছে। কয়েকজন আগুন থেকে বাঁচতে লাফিয়ে পড়েছেন।

তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বেলা ১২ ৫৫ মিনিটে আগুনের সূত্রপাত হয়। তবে স্থানীয়দের অভিযোগ, আগুন লাগার বেশ কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হন। তবে শুরুতেই পর্যাপ্ত পানি না থাকায় আগুন নিয়ন্ত্রণে পুরোপুরি কাজ শুরু করতে পারেনি।  

ঘটনাস্থলে উপস্থিত গুলশাল জোনের এডিসি আহাদ বাংলানিউজকে জানান, আহত বেশ কয়েকজনকে কুর্মিটোলাসহ আশপাশের অন্যান্য হাসপাতালে নেওয়া হয়েছে।   

এদিকে ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে উদ্ধার অভিযানে যোগ দিয়েছে বিমান হেলিকপ্টার। উপর থেকে তারা আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

প্রাথমিক ভাবে ফায়ার সার্ভিস কর্মীরা ধারণা করছে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।



বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
এসএইচএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।