ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চারঘাটে ট্রেনের বগি লাইনচ্যুত, সব রুটের চলাচল বন্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
চারঘাটে ট্রেনের বগি লাইনচ্যুত, সব রুটের চলাচল বন্ধ ট্রেন

রাজশাহী: রাজশাহীর চারঘাটের হলিদাগাছি স্টেশন এলাকায় মালবাহী একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। বগি লাইনচ্যুত হওয়ার পর রাজশাহী-ঢাকাসহ সব রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। বর্তমানে লাইনচ্যুত হওয়া মালবাহী ট্রেনের বগিটি উদ্ধারে কাজ শুরু করেছে রিলিফ ট্রেন।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দিনগত রাত তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্টেশনের অপেক্ষারত ট্রেনের যাত্রীরা, ছবি: বাংলানিউজপশ্চিমাঞ্চল রেলওয়ের সুপারিন্টেন্ডেন্ট আমজাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, লাইনচ্যুত হওয়া ট্রেনের বগিটি উদ্ধার তৎপরতা চলছে।

ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজে অংশ নিয়েছে।

তিনি জানান, শনিবার রাত তিনটার দিকে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী মালবাহী একটি ট্রেন চারঘাটের হলিদাগাছি স্টেশনের ৫০০ গজ পশ্চিমে লাইনচ্যুত হয়।

এ ঘটনার পরে রাজশাহী থেকে আর কোনো ট্রেন ছেড়ে যেতে পারেনি। এতে করে চরম ভোগান্তিতে পড়েন শত শত যাত্রী। নির্দিষ্ট সময়ে ট্রেন না ছাড়তে পারায় রাজশাহী স্টেশনে আটকা পড়েন যাত্রীরা।

এদিকে চারঘাটে ট্রেনের বগি লাইনচ্যুতের পরে রাজশাহী থেকে সকালে ঢাকাগামী সিল্কসিটি, খুলনাগামী সাগরদাঁড়ি, চিলাহাটিগামী তিতুমীর ট্রেনও গন্তব্যস্থলের দিকে রওয়ানা হতে পারেনি। এতে রাজশাহী রেলস্টেশনে যাত্রীরা আটকা পড়েছেন।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।