ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে সংসদে শোক প্রস্তাব

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২১ ৫:৩৬:৫৮ পিএম
প্রয়াত সংগীত শিল্প আইয়ুব বাচ্চু। (ফাইল ফটো)

প্রয়াত সংগীত শিল্প আইয়ুব বাচ্চু। (ফাইল ফটো)

জাতীয় সংসদ ভবন থেকে: বাংলা সংগীতাঙ্গনের কিংবদন্তি, জনপ্রিয় ব্যান্ডদল এলআরবি'র লিড গিটারিস্ট ও ভোকাল আইয়ুব বাচ্চুর মৃত্যুতে জাতীয় সংসদে শোক প্রস্তাব আনা হয়েছে। এছাড়া পাঁচজন সাবেক সংসদ সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র ওসমান গণিসহ বিশিষ্টজনের নামে শোক প্রস্তাব আনা হয়।

রোববার (২১ অক্টোবর) বিকেলে দশম জাতীয় সংসদের ২৩তম অধিবেশনের শুরুতেই শোক প্রস্তাব উপস্থাপন করেন স্পিকার। এরপর বিদেহী সব আত্মার প্রতি শান্তি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

যেসব সাবেক সংসদ সদস্যের নামে শোক প্রস্তাব আনা হয়েছে তারা হলেন- শাহ আজিজুর রহমান, সাদির উদ্দিন আহমেদ, শাহ মো আ. রাজ্জাক, আবদুল গণি এবং শাহ মোস্তানজিদুল হক খিজির।

এছাড়া ইন্দোনেশিয়ায় ভূমিকম্প ও সুনামিতে তানজানিয়ায় ফেরি ডুবিতে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ঘূর্ণিঝড় মাইকেল, ভারতের উড়িষ্যা ও অন্ধপ্রদেশে ঘূর্ণিঝড় তিতলির এবং দেশের বিভিন্ন স্থানে দুর্ঘটনায় নিহতদের স্মরণে শোক প্রস্তাব আনা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
এসএম/এসকে/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   শোক সংসদ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db