ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

যশোরে প্রধানমন্ত্রীর জনসভা শুরু

শামীম খান, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
যশোরে প্রধানমন্ত্রীর জনসভা শুরু জনসভাস্থলে মিছিল নিয়ে যোগ দিচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

যশোর থেকে: যশোরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা শুরু হয়েছে। বিকেল পৌনে ৩টার দিকে সভায় যোগ দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

রোববার (৩১ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে শহরের প্রাণকেন্দ্র যশোর ইদগাহ ময়দানে জেলা অাওয়ামী লীগ আয়োজিত এ জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম মিলন।

 

এদিকে প্রধানমন্ত্রীর এ জনসভা অভিমুখে ঢল নেমেছে জনতার। শহর ছাড়াও বাইরের বিভিন্ন উপজেলা ও গ্রামাঞ্চল থেকে আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ যোগ দিচ্ছে এ জনসভায়। জনসভাকে কেন্দ্র করে যশোর শহর পরিণত হয়েছে যেন মিছিলের শহরে৷ 

সকাল ১১টা থেকেই অাসতে শুরু করেছে মিছিল ৷ খণ্ড খণ্ড মিছিল নিয়ে অাওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা, কর্মী এবং সমর্থকরা জনসভাস্থলে অাসছেন৷ যশোরের বিভিন্ন থানা ও প্রত্যন্ত এলাকা থেকে হাজার-হাজার মানুষের একের পর এক মিছিল নিয়ে ঢুকছে শহরে৷ কেবল যশোরই নয়, অাশপাশের জেলাগুলো থেকেও দলীয় নেতাকর্মীরা অাসছেন আওয়ামী লীগ সভাপতির এই জনসভায় ৷ 

এই জনসভাস্থল থেকেই প্রধানমন্ত্রী সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন ৷ 

সকালে যশোর এসেই বাংলাদেশ বিমান বাহিনীর রাষ্ট্রপতি কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী৷ সেখানে তিনি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭ 
এসকে/এইচএ/

আরও পড়ুন
** মিছিলে মিছিলে জনস্রোত প্রধানমন্ত্রীর জনসভায়
** মাতৃভূমি রক্ষায় নিষ্ঠা নিয়ে কাজ করতে হবে বিমানবাহিনীকে
** যশোরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

** যশোরবাসীর জন্য উন্নয়নযজ্ঞ নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী
** প্রধানমন্ত্রীর আগমন ঘিরে যশোরে উৎসবের আমেজ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।