ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিছিলে মিছিলে জনস্রোত প্রধানমন্ত্রীর জনসভায়

শামীম খান, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
মিছিলে মিছিলে জনস্রোত প্রধানমন্ত্রীর জনসভায় জনসভাস্থলে মিছিল নিয়ে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

যশোর থেকে: যশোরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা অভিমুখে জনস্রোত নেমেছে। শহর ছাড়াও বাইরের বিভিন্ন উপজেলা ও গ্রামাঞ্চল থেকে মিছিলে মিছিলে আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ যোগ দিচ্ছে এ জনসভায় ৷

রোববার (৩১ ডিসেম্বর) শহরের প্রাণকেন্দ্র যশোর ইদগাহ ময়দানে জেলা অাওয়ামী লীগ এ জনসভার অায়োজন করেছে ৷ সভায় অাওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথির বক্তৃতা দেবেন। তিনি আসবেন বিকেল পৌনে ৩টায়।

এ জনসভাকে কেন্দ্র করে যশোর শহর পরিণত হয়েছে মিছিলের শহরে ৷ সকাল ১১টা থেকেই অাসতে শুরু করেছে মিছিল ৷ খণ্ড খণ্ড মিছিল নিয়ে অাওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা, কর্মী এবং সমর্থকরা জনসভাস্থলে অাসছেন৷ যশোরের বিভিন্ন থানা ও প্রত্যন্ত এলাকা থেকে হাজার-হাজার মানুষের একের পর এক মিছিল নিয়ে ঢুকছে শহরে৷ কেবল যশোরই নয়, অাশপাশের জেলাগুলো থেকেও দলীয় নেতাকর্মীরা অাসছেন আওয়ামী লীগ সভাপতির এই জনসভায় ৷ 

বেলা দেড়টা জনসভা শুরু হয়েছে। এতে সভাপতি করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম মিলন।  

এই জনসভাস্থল থেকেই প্রধানমন্ত্রী সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন ৷ 

সকালে যশোর এসেই বাংলাদেশ বিমান বাহিনীর রাষ্ট্রপতি কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী৷ সেখানে তিনি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭ 
এসকে/এইচএ/

** মাতৃভূমি রক্ষায় নিষ্ঠা নিয়ে কাজ করতে হবে বিমানবাহিনীকে
** যশোরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

** যশোরবাসীর জন্য উন্নয়নযজ্ঞ নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী
** প্রধানমন্ত্রীর আগমন ঘিরে যশোরে উৎসবের আমেজ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।