ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

বাগমারায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২৬ ০৮:৩৯:৫৭ এএম
বাগমারায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত

রাজশাহী: রাজশাহীর বাগমারায় মোটরসাইকেল দুর্ঘটনায় শাহাজামাল আলী (৩৬) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন।

রোববার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মচমইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

শাহাজামাল আলী ওই গ্রামের আকরাম আলীর ছেলে।

গত তিন মাস আগে শাহাজামাল আলী বাগমারা ডিগ্রি কলেজে প্রভাষক পদে যোগ দিয়ে ছিলেন।

খবর পেয়ে পুলিশ দুপুরের দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। তবে পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেয় পুলিশ।  

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বাংলানিউজকে বলেন, সকালে বাজার করার জন্য ওই কলেজ শিক্ষক মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। বাড়ি থেকে একটু দূরে মচমইল মোড়ে গিয়েই মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মারা যান শিক্ষক শাহাজামাল আলী।

তিনি বলেন, মরদেহটি রাস্তার ওপর পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। নিহত কলেজ শিক্ষকের মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। মোটরসাইকেলটিও ক্ষতিগ্রস্ত অবস্থায় পাওয়া গেছে।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় এই ব্যাপারে থানায় কোনো মামলা করা হয়নি। তবে একটি সাধারণ ডায়েরি (জিডি) করে রাখা হবে বলেও জানান ওসি নাসিম আহমেদ।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭ 
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa