ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘নাসিক এলাকায় সড়কবাতির জন্য বাজেট ৫০ কোটি টাকা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
‘নাসিক এলাকায় সড়কবাতির জন্য বাজেট ৫০ কোটি টাকা’ নাসিকের শীতলক্ষ্যা হাউজিংয়ের আরসিসি ড্রেন, আরসিসি রোড পুনর্নির্মাণ কাজ এর উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকা (কদমরসূল, সিদ্ধিরগঞ্জ ও শহর) সড়ক বাতিতে আলোকিত করা হবে। সেই জন্য ৫০ কোটি টাকার বাজেট সরকারের কাছে দেয়া হয়েছে। বাজেট পাশ হলে, নগরের প্রতিটি পাড়া মহল্লা ও প্রধান সড়কে বাতি দেয়া হবে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) জাইকা প্রজেক্টে নাসিকের ১১নং ওয়ার্ডের শীতলক্ষ্যা হাউজিংয়ের ৪টি শাখা রোড সহ আরসিসি ড্রেন, আরসিসি রোড পুনর্নির্মাণ কাজ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র আইভী আরও বলেন, নগরের অনেক শাখা ও পাড়া সড়কের কাজ আগে করতে পারি নাই।

তেমন টাকা না থাকায় রাস্তাগুলো পুনর্নির্মাণ করতে না পারায়, এখন করছি রাস্তার কাজ। শীতলক্ষ্যা হাউজিং রাস্তাটি আড়াই কোটি টাকা ব্যয়ে পুনঃনির্মিত হবে।  

শীতলক্ষ্যা হাউজিংয়ের কমিটির সভাপতি সামসুল হকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র-৩ মিনোয়ার বেগম, ১১নং ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী ঝন্টু, শীতলক্ষ্যা হাউজিংয়ের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, আলিম চৌধুরী, কাজী আফতাব উদ্দিন, ইঞ্জিনিয়ার মোস্তফা মোল্লা, মনসুর রহমান বকুল, শামীম খন্দকার ও ঠিকাদার আবু সুফিয়ান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।